টেক নিউজ

এবার অফিসিয়ালি রেডমি নোট ১০ সিরিজ আসছে বাংলাদেশে

শাওমির সবচেয়ে হিট ‘নোট’ সিরিজের ফোন নিয়ে আমরা সবসময়ই বেশ আগ্রহী থাকি। আর সেটা যদি হয় নিজের দেশের প্রোডাক্ট লঞ্চ, তাহলে তো আর কথাই নেই! এর আগেও শাওমি বাংলাদেশ বেশ কিছু ফোন ভালো দামে বাজারে এনে চমকে দিয়েছিল মি ফ্যানদের। আশাকরি এবারও তেমন কিছুই হবে!

প্রসঙ্গত, ৫ই মার্চ গ্লোবালি লঞ্চ হওয়া রেডমি নোট ১০ সিরিজ এবার আসছে আমাদের বাংলাদেশে। শাওমি বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে সম্প্রতি টিজ করা হচ্ছিল নতুন এই নোট সিরিজ। তবে শাওমি বাংলাদেশ এর জিএম জিয়াউদ্দিন চৌধুরী সামাজিক যোগাযোগের মাধ্যমে নিশ্চিত করেছেন ১৮ই মার্চ বাংলাদেশে অফিসিয়ালি আসতে যাচ্ছে রেডমি নোট ১০ সিরিজ!

সোর্স- শাওমি বাংলাদেশ

নোট সিরিজ এর পথচলা-

 

রেডমি নোট সিরিজ বিগত কয়েক বছর ধরেই পপুলার ছিলো সবচেয়ে বেশী। বিশেষ করে নোট ৭ সিরিজের সর্বপ্রথম ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা এন্ট্রি করানো এবং তারই সাথে কোনো মিডরেঞ্জ ফোনে প্রথমবারের মতো গ্লাস বডি প্রোভাইড করেছন শাওমি। বছর গেলো, নতুন একটা সিরিজও যোগ হলো। নোট ৭ সিরিজ থেকে হয়ে গেল নোট ৮ সিরিজের যুগ। আর সেই নোট ৮ সিরিজেও ছিল চমক। মিডিয়াটেক হেলিও জি সিরিজের পাওয়ারফুল চিপসেট সর্বপ্রথম কোনো ব্র‍্যান্ড তাদের ফোনে নিয়ে আসে।যার মূল্য অনুযায়ী সিরিজটিও ছিলো বেশ প্রমিসিং। কিন্তু তারপরের রেডমি নোট ৯ সিরিজ আগের মতো ধারা বজায় রাখেনি। এক সিরিজ থেকে আরেক সিরিজে পার্থক্য ও ছিল কম। তবে রেডমি নোট ১০ সিরিজের স্পেক এবং প্রাইস দিয়ে আবারও যেন ধারাবাহিকতায় ফিরতে যাচ্ছে শাওমি।

নতুন একটি এমোলেড ডিসপ্লে এবং মিডরেঞ্জে হায়ার মেগাপিক্সেল ক্যামেরা আনার ট্রেন্ড বোধ হয় এই সিরিজ থেকেই শুরু হতে যাচ্ছে। প্রচন্ড হ্যান্ডি এবং ওভারঅল ব্যালেন্স এই ফোনটি নিয়ে আপনার কী ধারণা? বাংলাদেশে এই সিরিজটি দাম হিসেবে কেমন জনপ্রিয়তা পেতে পারে?

Avatar

Fardin Niloy